নড়াইলের লোহাগড়া উপজেলার চাচই গ্রামের ১৯/ বছরের এক কিশোরীকে বিয়ের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার চাচই গ্রামের শিকদার মাহবুর রশিদ,বাদী হয়ে লোহাগড়া থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটা মামলা দায়ের করেছেন। মামলার এজাহার সূত্রে জানা যায় যে,আসামী আমিনুর মোল্ল্যা (২০) ও মেয়েটি একই কোচিং সেন্টারে পড়াশুনা করার সুবাদে তাদের মধ্যে পরিচয় হয়।

এর থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়ে ওঠে। আসামী মোঃ আমিনুর রহমান মোল্ল্যা, উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামের মোঃ কিবরিয়া,মোল্ল্যার ছেলে। মেয়ের পরিবার সূত্রে জানা যায়, আসামী আমিনুর ওই কিশোরী কে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে মোবাইল ফোনের মাধ্যমে গোপনে মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

একপর্যায়ে আসামি আমিনুর ইং-২৯/০৫/২০২১ তারিখ মোবাইল ফোনের মাধ্যমে মেয়েকে বিবাহের কথা বলে তার বাড়িতে ডেকে নিয়ে দুপুর আনুমানিক ১২টা ২০ ঘটিকার সময় মেয়ে কে নিয়ে আসামী আমিনুর তার শয়নকক্ষে নিয়ে মেয়েটিকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে।

এ-সময় ওই কিশোরী ধর্ষণে প্রতিবাদ করলে আমিনুর তাকে বিবাহ করবে বলে আশ্বাস দেয়। ঐ ঘটনার পর হতে আসামী আমিনুর ওই মেয়ে’কে বিবাহের আশ্বাস দিয়ে বিভিন্ন সময়ে একাধিকবার ধর্ষন করে।

একপর্যায়ে মেয়েটি আসামী আমিনুরে চালাকি বুঝতে পেরে ইং-১৭/০৬/২০২১ তারিখঃ কৌশলে আমিনুরের সব কথা বাড়িতে এসে তার মা ও পরিবারের লোকেদের জানায়। এরপরে পরিবারের লোক বিষয়টি নিয়ে লোহাগড়া থানায় ১৮/৬/২০২১ তারিখে এসে নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) আইনে মামলা দায়ের করেন।

মামলার আইও এস,আই মোঃ তৌফিক হাসান জানান অভিযান পরিচালনা করে এজাহারনামীয় আসামী আমিনুর কে গিলাতলা থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।